দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল

News

Get To Easy দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল এবং একমাত্র পূর্নাঙ্গ -কমার্স ওয়েবসাইট। এখানে সব বয়সের ক্রেতারা নিত্যদিনের প্রয়োজনীয় প্রতিটি পণ্যসামগ্রী যেমন,গ্যাজেট, ইলেকট্রনিক্স, গৃহস্থালি সামগ্রী, চামড়াজাত পণ্য, গহনা, বাচ্চাদের বিভিন্ন সামগ্রী, প্রসাধনী ফ্যাশন লাইফস্টাইল পন্য থেকে শুরু করে সবকিছুই অত্যন্ত সুলভ মুল্যে ঘরে বসে কেনা যায়।

বাংলাদেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময়ে ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ক্রেতারা তাদের পছন্দনীয় পণ্যের অর্ডার করে এবং Get To Easy তার নিজস্ব ব্যবস্থাপনায় সারা বাংলাদেশে ক্রেতাদের ডেলিভারী দিয়ে থাকে

আপনি যদি আপনার ব্যবসার সম্প্রসারনের জন্য খুব কম খরচে কোন আধুনিক বিজনেস প্ল্যানিং এর কথা ভেবে থাকেন যা আপনার পন্যকে ক্রেতাদের কাছে খুব স্বল্প সময়ে সুপরিচিত করে তুলবে, পাশাপাশি প্রতিযোগিতামূলক বাজারে আপনার ব্যবসায়িক উৎকর্ষতাকে আরো বেশী প্রসারিত করবে, সেক্ষেত্রে Get To Easy ডট কম আপনার জন্য হতে পারে একটি পূর্নাঙ্গ বিজনেস প্ল্যাটফর্ম।

Get To Easy আপনার ব্যবসা সম্প্রসারনে যুগোপযোগী বিভিন্ন প্রমোশোনাল কার্যক্রম পরিচালনা করে যা একই সাথে আপনার পন্যের পরিচিতি, বিক্রি লভ্যাংশ প্রদানের পাশাপাশি সামগ্রিক ভাবে একজন সফল বাবসায়ী হিসেবে আপনার পথকে অনেক প্রশস্ত করতে পারে।

বিজনেস পার্টনারশিপ’ প্রকল্পের মাধ্যমে Get To Easy আপনার এন্টারপ্রাইজের অনলাইন পার্টনার হিসেবে কাজ করে, যা আপনার পন্যের ব্র্যান্ডিং এর পাশাপাশি বিক্রয়কে নিশ্চিত ভাবেই প্রভাবিত করে। ছাড়া সারা বাংলাদেশে আমাদের বিস্তৃত ডেলিভারী নেটওয়ার্কের মাধ্যমে আপনি আপনার পন্য পৌঁছে দিতে পারেন দেশের বিভিন্ন প্রান্তের ক্রেতাদের কাছে অত্যান্ত দ্রুততম সময়ে।

Get To Easy মার্চেন্টদের পন্যের ইতিবাচক গ্রহণযোগ্যতা বাড়াতে সবসময় সচেতন। মার্চেন্টদের ব্র্যান্ডের/পণ্যের সর্বোচ্চ প্রচার প্রসারের লক্ষ্যে Get To Easy প্রযুক্তিনির্ভর বিভিন্ন প্রমোশনাল টুল ব্যবহার করে থাকে গতানুগতিক প্রমোশন যেমন টেলিভিশন/রেডিও বিজ্ঞাপন, বিলবোর্ড কিংবা ব্যানার বা ফেস্টুন- এগুলোর পাশাপাশি Get To Easy একটি সমন্বিত প্রমোশনাল প্যাকেজের আওতায় আপনার পণ্য কে বাজারজাত করবে যা আপনাকে আপনার পন্যের বাজার সম্পর্কে একটা সুস্পষ্ট ধারনা দিতে।

এছাড়াও সাম্প্রতিক সময়ের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মার্কেটিং যেমন ফেসবুক, টুইটার, গুগলসহ বিভিন্ন প্রযুক্তি নির্ভর প্রচারে Get To Easy স্বতন্ত্র ভুমিকা পালন করে।

ফেসবুকে Get To Easy এর রয়েছে একটি জনপ্রিয় ফ্যান পেইজ যেখানে লাখেরও অধিক ক্রেতারা সক্রিয়ভাবে উপস্থিত থাকেন আকর্ষনীয় যেকোনো পন্যের অফার কে আমরা অধিক গুরুত্ব সহকারে টার্গেট ক্রেতাদের সামনে উপস্থিত করি।

Customer Care:

ক্রেতাদের অর্ডার গ্রহন ডেলিভারী প্রক্রিয়া ব্যবস্থাপনার জন্য Get To Easy এর রয়েছে সক্রিয় কাস্টমার কেয়ার বিভাগ। আমাদের কাস্টমার কেয়ার সার্ভিস সপ্তাহের সাত দিন নিজস্ব কল সেন্টারের মাধ্যমে সপ্তাহে দিন ২৪ ঘণ্টা পর্যন্ত তাদের কার্যক্রম পরিচালনা করে যা মার্চেন্ট/ বিক্রেতাদের পন্যের প্রচারে প্রসারে সহায়ক ভুমিকা পালন করে।

Home Delivery:

সবচেয়ে বড় অনলাইন শপিং মল Get To Easy ডট কম নিজস্ব ব্যবস্থাপনায় দেশের প্রায় সকল জেলায় ক্রেতাদের অর্ডারকৃত পণ্য তাদের কাছে সরাসরি ডেলিভারী দেয়। এক্ষেত্রে Get To Easy এর রয়েছে একটি সুদক্ষ ডেলিভারী/ফুলফিলমেন্ট টিম।

Online Payment Getway:

Get To Easy এর রয়েছে নিজস্ব পেমেন্ট গেটওয়ে সিস্টেম। ক্রেতারা Get To Easy তার যেকোন ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করে মুল্য প্রয়ান করতে পারেন। এছাড়া বিকাশ এর মাধ্যমেও ক্রেতারা কেনাকাটা করতে পারবেন

আপনি কিভাবে আপনার পন্যকে Get To Easy এর মাধ্যমে বিক্রি করতে পারবেন?

ধাপ প্রথমেই Get To Easy বিক্রেতা হিসাবে আপনার প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন

ধাপ এরপরে আপনার মার্চেন্ট একাউন্টের ইউজার নেম পাসওয়ার্ডের মাধ্যমে লগ-ইন করুন

ধাপ - ‘নতুন ডিল পোস্ট করুন ক্লিক করুন

ধাপ আপনার সামনে একটি ডিল এন্ট্রি প্যানেল আসবে। এখানে আপনার পন্যের বিবরন ছবি আপলোড করুন “Submit” বাটনে ক্লিক করুন। এখন আপনার ডিলটি আমাদের প্যানেলে যুক্ত হলো আমাদের কন্টেন্ট ডেভেলপমেন্ট বিভাগ অবিলম্বে আপনা্র সাথে যোগাযোগ করে আপানার আপলোড করা ডিলটিতে প্রয়োজনীয় পরিমার্জন করে তা সাইটে দৃশ্যমান করে দিবে।